শাহ্তলী জিলানী চিশতী কলেজে জাতীয় শোক দিবস পালিত

স্বাস্থ্যবিধি মেনে চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যৌথ আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

১৫(আগস্ট) রবিবার সকাল ১০টায় কলেজ মিলনায়তনে কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদের সভাপতিত্বে ও ২৯নং উত্তর শাহতলী জোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বলেন, বঙ্গবন্ধু নিজেই একজন ইতিহাস। আজকের এই দিনে ১৫আগস্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে আমরা হারিয়েছি। আমরা হারিয়েছি বঙ্গবন্ধুর পরিবারের অন্যান্য সদস্যদের। একদল বিপদগামী সদস্যদের দ্বারা এ হত্যাযজ্ঞ চালানো হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জিলানী চিশতী কলেজের সহকারি অধ্যাপক মো: কামরুল হাসান, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: সাহাদাৎ হোসেন, চাঁদপুর জেলা কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল হান্নান খান সবুজ, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার আখতারুজ্জামান পাটওয়ারী, জিলানী চিশতী কলেজের প্রভাষক মো: জিয়াউর রহমান, ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসা: তহমিনা আক্তার, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মহিলা মেম্বার মিসেস ফিরোজা বেগম, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: সোহরাব হোসেন, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজি।
আলোচনা সভা শেষে জাতীয় শোক দিবস উপলক্ষে উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয় ও ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর ব্যক্তিগত অর্থায়নে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করেনে, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। একই সময় শিক্ষকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

স্টাফ রিপোর্টার, ১৮ আগস্ট, ২০২১;

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *