দারিদ্রতার অভিশাপ থেকে মুক্ত করতে কাজ করছেন প্রধানমন্ত্রী

মতলব উত্তর প্রতিনিধি

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে স্বাধীনতা বিরোধীরা এখন বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা দেশে নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের পাঁয়তারা চালাচ্ছে। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিকও বেঁচে থাকতে ষড়যন্ত্রকারীদের কোনো ষড়যন্ত্রই সফল হতে দেবে না।
রবিবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, দারিদ্র্যতার অভিশাপ থেকে মুক্ত করার জন্য কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশে আজ খাদ্য সংকট নেই এবং নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়, মানুষ ভালো থাকে এবং ভালো খায়। কেউ না খেয়ে থাকেন না।
ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ মাঠে পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইউম চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জির সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সদস্য লায়ন আরিফ উল্লাহ সরকার।
ষাটনল ইউপির চেয়ারম্যান ফেরদাউস আলমের সভাপতিত্বে এবং জসিম উদ্দিন মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতিত্বে মনজুর আহমদ, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান, আওয়ামীলীগের উপ কমিটির সদস্য কাজী মিজানুর রহমান ও লায়ন আরিফ উল্যাহ সরকার, বিশিষ্ট ব্যবসায়ী আনিসুল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক খসরু ঢালী, ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মফিজুল ইসলাম ভুলন চৌধুরী, মহন মিয়া প্রমুখ।
এছাড়াও মতলব দক্ষিণ উপজেলায় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *