নৌকার বিজয় নিশ্চিত করে আপনারা বাড়ি ফিরবেন

আসন্ন ৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়কে পথসভা অনুষ্ঠিত হয়েছে।
২ জানুয়ারী রোববার বিকেলে ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া জনতা উচ্চ বিদ্যালয় মাঠে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন, নৌকা এদেশে স্বাধীনতার কথা বলে নৌকা এদেশে উন্নয়নের কথা বলে। নৌকা এদেশে জনগনের কথা বলে। নৌকা জিতলে কেউ কোন উন্নয়ন থেকে বঞ্চিত হবেন না। কেউ মনে করবেন না বিদ্রোহীরা জয়ী হলে উন্নয়ন বেশী হবে সেই সুযোগ নেই।

আগামী ৫ জানুয়ারী প্রতিটি কেন্দ্রে যার যার অবস্থান থেকে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করে আপনারা বাড়ি ফিরবেন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।
তিনি তার বক্তব্যে বলেন, নির্বাচনে রাগ ক্ষোভ, হিংসা-প্রতিহিংসা থাকবেই। তবে সকলকে মনে রাখতে হবে প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনৌনিত। নৌকার পরাজয় হলে শেখ হাসিনার পরাজয় হয়, নৌকার পরাজয় হলে আর্দশের পরাজয় হয়। তাই আসুন আগামী ৫ জানুয়ারী নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদ সভাপতি ডাঃ মোঃ মুনায়মেন খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক স¤পাদক নূরুল ইসলাম মিয়াজী, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক আবু সাহেদ সরকার, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কালু, ৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন
পরিষদ নির্বাচনে নৌকার মনৌনিত চেয়ারম্যান প্রার্থী সোহেল চৌধুরী, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহম্মেদ মজুমদার।

ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক সোহেল হোসেন গাজী ও ইউনিয়নের ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ স্বপন খানের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ আবু সুফিয়ান শাহীন, ফরিদগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি পুতুল সরকার।

প্রতিবেদক: মোঃ জসিম উদ্দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *