পুরান বাজারে সেই চোর আটক, টাকা উদ্ধার

স্টাফ রিপোর্টার চাঁদপুর শহরের পুরাণবাজার ফলপট্টির একটি দোকানে সংঘটিত টাকা চুরির ঘটনায় কয়েক ঘন্টার মধ্যে ফেইসবুকে সিসিটিভির ভিডিও ফুটেজ দেখে চোর সনাক্ত করে চোরকে আটক এবং টাকা উদ্ধার করেছে পুলিশ। পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিব শর্মা মঙ্গলবার রাত ১০টা থেকে রাত ১টা পর্যন্ত অভিযান পরিচালনা করে চোর ফারুক পাটওয়ারী (৪৫)কে হাজীগঞ্জ করদি সিদলা গ্রাম থেকে গ্রেফতার করে এসময় চুরি হওয়া টাকার ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করা হয়।
আটক ফারুক পাটওয়ারীকে আদালতে প্রেরন করা হয়েছে। তার বিরুদ্ধে হাজীগঞ্জ,ঢাকাতে একাধিক চুরির মামলা রয়েছে। আটক চোর ফারুক জানায়,সে খুব ভোরে চুরির উদ্দেশ্যে হাজীগঞ্জ থেকে পুরাণবাজারে আসে।ফলপট্রি এলাকায় সে অবস্থান করে বিস্কুটের দোকানী ও ফল ব্যবসায়ি কালাম মিয়াকে ফলো করে। পরে দোকানে টাকার ব্যাগ রেখে কালাম মিয়া পানি আনতে গেলে এই সুযোগে সে ব্যাগ থেকে টাকা নিয়ে পালিয়ে আসে।
পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিব শর্মা জানান,চুরির ঘটনাটি ফেইসবুকে সিসি ফুটেজ ভিডিওটি প্রচার হলে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাক্তি চোরের সন্ধান দেয়। যাচাই বাচাই শেষে আমরা হাজীগঞ্জ পুলিশের সহযোগিতা নিয়ে চোরের বাড়িতে অভিযান চালাই। এসময় চুরিকৃত টাকার মধ্যে ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করি,বাকি টাকা উদ্ধারে চেষ্টা চলছে। আসামীকে আদালতে প্রেরন করা হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *