মতলবে মুজিববর্ষের নির্মাণাধীন ঘর পরিদর্শনে এমপি রুহুল

মতলব দক্ষিণ প্রতিনিধি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের লামচরি খাসচরে মুজিববর্ষ উপলক্ষে প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয় প্রকল্পের নির্মানধীন ঘর পরিদর্শন করেন সাংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল।
পরিদর্শনকালে তিনি বলেন, মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার মধ্যে সবচেয়ে বেশী অবহেলিত এলাকা হচ্ছে এটি। যা সরেজমিনে না আসলে অনুধাবন করতে পারলাম না। এ এলাকার মানুষের জীবন যাত্রার নিশ্চিত করতে সবকিছু করা হবে।এখানে একটি প্রাইমারি স্কুল ঘর নির্মাণের জন্য দ্রুত সময়ের মধ্য তা বাস্তবায়ন করার আশ্বাস দেয়া হয়।চলাচলের জন্য যে রাস্তা এবং আশ্রয়ন প্রকল্প করা হচ্ছে তা যেন মজবুত করে করা হয় সে ব্যপারে সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাদের প্রতি নির্দেশ দেন এমপি রুহুল।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান, সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, মতলব দক্ষিন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম খান, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, আওয়ামী লীগ নেতা এমএ আজিজ বাবুল ,খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর,সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম ঢালী, সুলতানাবাদ ইউনিয়নের ইউপি সদস্য আলমগীর হোসেন সরকার, মাজহারুল ইকবাল, কাউন্সিল সারোয়ার সরকার লিখন, ছাত্রলীগ নেতা রিয়াদুল আলম রিয়াদ, ইউপি সদস্য অঞ্জন সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এলাকার কোমলমতি শিশুদের দুর্গম পথ পাড়ি দিয়ে পড়ালেখার কষ্ট লাগব করতে আশ্রয় প্রকল্পের পাশে একটি প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠার সিদ্ধান্ত নেন বিদ্যালয় নির্মাণে প্রাথমিক ভাবে নগদ এক লক্ষ টাকা বরাদ্দ প্রদান করেন এবং এলাকার বিভিন্ন উন্নয়ন কাজের খোঁজ খবর নেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *