মতলব উত্তরে ইউপি চেয়ারম্যানসহ ৪ আসামিকে কারাগারে প্রেরণ

মতলব উত্তর প্রতিনিধি মতলব উত্তর উপজেলার ৯ নং জহিরাবাদ ইউনিয়নের মেঘনা নদীতে স্প্রীড বোট ছিনতাই মামলায় জহিরাবাদ ইউপি চেয়ারম্যান সেলিম গাজীর জামিন নামঞ্জুর করে ৪ আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
গতকাল ৩০ মে মতলব উত্তর কোর্ট সিনিয়র সিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কামাল হোসাইন এর আদালত
জামিন চাইলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।
আটককৃতারা হলো, মামলার ১ নাম্বার আসামী জহিরাবাদ ইউপি চেয়ারম্যান সেলিম গাজী, ৪ নাম্বার আসামী ইউপি সদস্য কাজল মেম্বার, ৫ নাম্বার আসামী শফিক ও ১২ নাম্বার আসামী গাজী নাজমুল। এ মামলায় ৩ জন আসামী জামিনে রয়েছে এবং বাকী ৫ আসামী পলাতক রয়েছে বলে জানা যায়।
জানা যায় , ২৪ জুলাই ২০২১ ইং তারিখে রবিবার বিকেল ৪ টায় মেঘনা নদি হতে স্পীডবোট এস পি বি, মেহেরীমা এম ০১- ৩০ ১৮ ডাকাতি করে জহিরাবাদ ইউপির চেয়ারম্যান সেলিম তার বাড়ীর সামনে আটকে রাখেন। খবর পেয়ে ঘটনাস্থলে স্পীড বোট নিয়ে যাওয়ার ঘটনায় বিরোধ সৃষ্টি হওয়ার আশঙ্কা য় ঘটনাস্থলে যান সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত ও মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল।
তখন স্পীড বোটটি থানা পুলিশ জব্দ করতে চাইলে সেলিম চেয়ারম্যান পুলিশকে বাঁধা প্রদান করেন । স্পীড বোট না পেয়ে স্পীট বোর্ডের মালিক কাজী মতিন থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ জহিরাবাদ ইউপি চেয়ারম্যান সেলিমের বাড়ীর সামনে থেকে স্পীট বোটটি উদ্ধার করেন।
উক্ত স্পীড বোট ছিনতাই ঘটনায় কাজী মতিন বাদী হয়ে ১২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন মামলা নং জিআর ১৬৩/২১, তারিখ ২৫- ৭- ২০২১ ইং। মতলব উত্তর থানায় পেনাল কোড ১৮৬০ এর ১৪৩, ১১৪, ৪২৭, ৪৩৯, ও ৫০২ (২) ধারায় মামলা দায়ের করেছেন।
এই মামলার ৪ জন আসামি গতকাল ৩০ মে চাঁদপুর আদালতে জামিন আনতে গেলে বিজ্ঞ আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরনের আদেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *