মতলব উত্তরে মাদক কারবারিসহ আটক ৬

মতলব উত্তরে বিশেষ অভিযানে ২ কেজি গাঁজা ও অটোরিক্সাসহ ১ জন, ১৫ টি ইয়াবা ট্যাবলেটসহ ১ জন এবং ওয়ারেন্ট মূলে ৪ জন আসামী গ্রেফতার করে পুলিশ। পরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

১৩ আগস্ট এসআই মিজানুর রহমান সঙ্গীয় এএসআই মো. মাসুদ রানাসহ সঙ্গীয় ফোর্সদের সহযোগীতায় গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার জনতা বাজারের পশ্চিম পার্শ্বের কাচারীকান্দির মাদক ব্যবসায়ী মো. মানিক মিয়া (৫৮)কে ২ কেজি গাঁজাসহ আটক করা হয়অ। এ সময় ব্যবহৃত অটোবাইকটি জব্দ করে পুলিশ।

এসআই মো. আব্দুল আউয়াল ও এএসআই (নিরস্ত্র) মো. মাসুদ রানাসহ মতলব উত্তর থানার মতলব-শ্রীরায়েরচর বেড়ীবাঁধ সংলগ্ন উত্তর পার্শ্বের উত্তর ঠেটালিয়ায় জনৈক আহসান উল্যাহ দোকানের সামনে রাস্তায় ফতেপুর (উত্তর) গ্রামের মাদক ব্যবসায়ী উজ্জল হোসেন (৩৮)কে ১৫পিস ইয়াবা ট্যাবলেট (মাদকদ্রব্য)সহ আটক করা হয়।

এএসআই (নিরস্ত্র) মো. দুলাল মিয়া, এএসআই (নিরস্ত্র) মো. সুমন, এএসআই (নিরস্ত্র) মো. মোজাম্মেল হক এবং এএসআই (নিরস্ত্র) মো. সেলিম মিয়া জিআর ওয়ারেন্ট মূলে ৩ জন এবং সিআর ওয়ারেন্ট মূলে ১ জনসহ ৪ জন ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার করে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, গ্রেফতারকৃত সকল আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মতলব উত্তর প্রতিনিধি, ১৪ আগস্ট, ২০২১;

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *