মায়া চৌধুরীকে গণসংবর্ধনা ও শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমকে গণসংবর্ধনা ও শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।
মঙ্গলবার (২৭ডিসেম্বর ) রাজধানী ঢাকার গুলশানে এই সংবর্ধনা ও শুভেচ্ছা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
চাঁদপুরের কৃতি সন্তান আওয়ামী লীগের এই প্রভাবশালীকে নেতাকে ফুলেল শুভেচ্ছা জানান ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাবেক সহ-সভাপতি ডা. দিলীপ কুমার রায়, বংশাল থানা আওয়ামী লীগ, শ্যামপুর থানা আওয়ামী লীগ, ছিন্নমূল হকার্স লীগ, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি ফাতেমা জলিল সাথী, বঙ্গবন্ধু ফাউন্ডেশনসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের নেতাকর্মীরা।
এ সময় উপস্থিত নেতাকর্মীরা বলেন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম আওয়ামী লীগের রাজনীতিতে একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব। তার দিকনির্দেশনা ও নেতৃত্বে সংগঠন সামনের দিকে এগিয়ে যাবে বলে অভিমত ব্যক্ত করেন তারা।
প্রসঙ্গত, গত ২৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
দুটি অধিবেশনে বিভক্ত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে দশমবারের মতো সভাপতি নির্বাচিত হন শেখ হাসিনা।
অন্যদিকে টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হন ওবায়দুল কাদের। এই অধিবেশনেই সভাপতিমণ্ডলীর সদস্যদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *