শাহরাস্তিতে এককালীন অনুদানের চেক ও উপকরণ বিতরণ

শাহরাস্তিতে ভিক্ষুকদের মাঝে এককালীন অনুদানের চেক ও উপকরণ বিতরণ করা হয়েছে। ১৪ ডিসেম্বর বুধবার দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সমাজকল্যাণ মন্ত্রণালয়ধীন সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত বিক্ষুক পূণর্বাসন ও বিকল্প কর্মসংস্থান শীর্ষক কর্মসূচীর আওতায় ভিক্ষাবৃত্তি নিরাশনে স্কীম বাস্তবায়নার্থে উপজেলা সমাসসেবা কার্যালয়ে এ বিক্ষুকদের মাঝে এককালীন অনুদানের চেক ও উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ন রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন রুটিন দায়িত্ব উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন। এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারে ভারপ্রাপ্ত কমান্ডার শাহজাহান পাটোয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মাকসুদ আলম, শাহরাস্তি পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম মোঃ মোবারক হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপকারভোগী বৃন্দ উপস্থিত ছিলেন। সংক্ষিপ্তত আলোচনা শেষে
অনুদানের চেক ও উপকরণ বিতরণ তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ন রশীদ।

উপজেলা সমাজসেবা কার্যালয় সূত্রে জানা যায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৮ জন বিক্ষুকদের মাঝে এককালীন অনুদানের চেক ও উপকরণ দেওয়া হয়। তারা হলেন হাড়িয়া গ্রামের আবুল বাসারের ছেলে মোঃ শেখ ফরিদকে বিভিন্ন প্রকার শুটকি ভ্যানগাড়ি শুটকি বক্স ও আনুষাঙ্গিক জিনিসপত্র, ছিখটিয়া গ্রামের ননী গোপাল মজুমদারের ছেলে হারাধন মজুমদারকে ব্যাটারি চালিত অটোরিক্সা, আলিপুর প্রধানিয়া বাড়ির আব্দুল আজিজ প্রধানীয়ার মেয়ে আছিয়া খাতুনকে লাল বাছুর গাভী, আলিপুর কোনার বাড়ির মোঃ আব্দুল খালেকের মেয়ে রাজিয়া বেগমকে লাল বাছুর গাভী, পৌরসভার নোয়াগাঁও গ্রামের শামছুল হকের মেয়ে রহিমা বেগমকে লাল বাছুর গাভী, বাততলা মিয়া বাড়ির মোঃ হানিফের ছেলে রাশেদুল ইসলামকে মুদি/ কসমেটিকস সামগ্রী, উনকিলা গ্রামের মোস্তফার ছেলে জাহিদ হাসানকে ব্যাটারি চালিত অটোরিক্সা, ও শংকরপুর গ্রামের মৃত, আব্দুল খালেকের ছেলে মোঃ সিরাজুল ইসলামকে মিশুক অটো দেওয়া হয়। তিনি মিশুক অটো পেয়ে আবেগ আপ্লুত হয়ে বলেন এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এবং ধন্যবাদ জানান যে আমাকে মিশুক অটো দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন। তার জন্য মহান আল্লাহ পাক রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করেন।

সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা মোঃ আওলাদ হোসেন, মোঃ নজরুল ইসলামসহ দপ্তরের বিভিন্ন কর্মকর্তা বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *