শাহরাস্তিতে যুবককে ছুরিকাহত, গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেট: চাঁদপুরের শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবক ছুরিকাহত হয়েছে । ওই ঘটনায় অভিযুক্ত এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের বেরনাইয়া বাজারের সিএনজি স্টেশনে অতর্কিত সংঘর্ষ ও ছুরিকাহতের এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার, পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার (১২-জুলাই) ওই ইউনিয়নের বেরনাইয়া গ্রামের মোঃ ইদ্রিস মিয়ার পুত্র শরিফুল ইসলাম তুহিন তার বড় ভাই মোহাম্মদ আব্দুর রব (২৭) সহ শ্বশুর বাড়িতে দাওয়াতে যায়।

দাওয়াত শেষে তারা বেরনাইয়া বাজারের দক্ষিণ প্রান্তে সিএনজি স্টেশনে এসে অবস্থান নেয়। ওই সময় আকস্মিক দুইজন লোক এসে তাদের উপর হামলা চালায়। ওই হামলা হতে আব্দুর রব তার ছোট ভাই শরিফুল ইসলামকে উদ্ধার করতে এগিয়ে গেলে প্রতিপক্ষ ক্ষিপ্ত হয়ে তাদের বেদম প্রহার করে। ওই ঘটনায় মনোহরগঞ্জ উপজেলার চৌরাইশ গ্রামের মিজানুর রহমানের পুত্র আতিকুর রহমান (১৯) ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা চাকু দিয়ে শরিফুলের পেটের নিচে আঘাত করে জখম করে।

ওই দৃশ্য দেখে তার বড় ভাই আব্দুর রব এগিয়ে গেলে তাকেও তারা ছুরি দিয়ে পায়ে জখম করে। পরে তাদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দুই ভাইকে উদ্ধার করে গুরুতর আহত শরিফুলকে প্রথমে বেরনাইয়া জেনারেল হাসপাতাল পরে কুমিল্লা মেডিকেল কলেজ। পরে অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। ওই হামলার শিকারে আহত আব্দুর রব বাদী হয়ে শাহরাস্তি মডেল থানায় দুইজনকে বিবাদী করে একটি মামলা দায়ের করে, যার নং ৬।

অভিযুক্তরা হলেন মনোহরগঞ্জ উপজেলার চনুয়া গোলারী বাড়ির মোঃ মিজানুর রহমানের পুত্র মোঃ আতিকুর রহমান (২৯), একই উপজেলার চৌরাইশ গ্রামের আব্দুল হাই’র পুত্র মোঃ মেহেদী হাসান । পুলিশ অভিযুক্তদের মধ্যে মেহেদী হাসানকে আটক করে চাঁদপুর জেল হাজতে প্রেরণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *