সত্যিই কি সোনাক্ষীর বিয়ের দিন পাকা?

এখন বলিউডের পথেঘাটে কান পাতলেই সোনাক্ষী সিনহা আর জাহির ইকবালের বিয়ে নিয়ে চর্চা। গতকাল থেকে তাঁদের বিয়ের খবরে মুখর নেট দুনিয়া। ইতিমধ্যে বেশ কিছু সংবাদমাধ্যম এই জুটির বিয়ের দিনক্ষণ সব প্রকাশ করে ফেলেছে। অথচ যাঁর বিয়ে, তাঁরই খবর নেই। নিজের বিয়ের দিন, অথচ সোনাক্ষী নিজেই জানেন না। তাই বিয়ের খবর নিয়ে সোনাক্ষী সামাজিক যোগাযোগমাধ্যমে এক মজাদার পোস্টের মাধ্যমে তাঁর প্রতিক্রিয়া জানান।

সম্প্রতি বলিউড নায়ক জাহির ইকবাল ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে সোনাক্ষীর সঙ্গে যে তাঁর ভালোবাসার সম্পর্ক আছে, সে ইঙ্গিত দিয়েছেন। বলিউডের এই নবাগত নায়কের পোস্টের পর সোনাক্ষীর সঙ্গে তাঁর বিয়ের খবর নিয়ে তোলপাড় বলিপাড়া। বিয়ের খবর ঘিরে সোনাক্ষীর পোস্ট করা এই ভিডিওতে তাঁকে একটা ঘরে গভীর চিন্তামগ্ন হয়ে বসে থাকতে দেখা যাচ্ছে।

ভিডিওতে লেখা আছে, ‘মি টু মিডিয়া। কেন আমার বিয়ে করানোর জন্য উঠেপড়ে লেগেছ? লে মিডিয়া।’ শাহরুখ খানের এক জনপ্রিয় সংলাপের সঙ্গে তিনি ঠোঁট মিলিয়ে বলেছেন, ‘ভালো লাগে আমার। খুব মজা হয়।’ এই ভিডিওর ক্যাপশনে ‘দাবাং গার্ল’ লিখেছেন, ‘প্রেম নিবেদন, বাগদান, মেহেদি, সংগীত সব ঠিক করে ফেলেছ তো, অনুগ্রহ করে আমায় জানিয়ো।’ সোনাক্ষীর এই ভিডিওতে জাহির হাসির ইমোজি দিয়ে তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন।

 সত্যিই-কি-সোনাক্ষীর-বিয়ের-দিন-পাকা

সোনাক্ষী এই ভিডিওর মাধ্যমে পরিষ্কার জানিয়ে দিলেন যে এখনই তিনি জাহিরকে বিয়ে করছেন না। এই বলিউড নায়িকার পোস্ট করা ভিডিওটি নেট দুনিয়াকে এই মুহূর্তে মাতিয়ে বেড়াচ্ছে। তাঁর এই অনুরাগীরা ভিডিওটি দারুণ পছন্দ করছে।

এদিকে সম্প্রতি জাহির তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সোনাক্ষীর এক মজার ভিডিও পোস্ট করেছিলেন। তিনি তাঁর ভিডিওর ক্যাপশনে সোনাক্ষীর উদ্দেশে লিখেছিলেন, ‘শুভ জন্মদিন সোনজ। আমাকে না পেটানোর জন্য ধন্যবাদ। আমি তোমায় ভালোবাসি। আমাদের আগামী দিনগুলো এ রকমই হাসি, মজা, খাওয়াদাওয়া, আর ভালোবাসায় কাটবে।’ সোনাক্ষী জাহিরের এই পোস্টে লিখেছেন, ‘ধন্যবাদ, আমি তোমায় ভালোবাসি। আর আমি তোমায় পেটাতে আসছি।’

সোনাক্ষী আর জাহির একসঙ্গে রুপালি পর্দায় আসতে চলেছেন। এই জুটিকে ‘ডাবল এক্সএল’ ছবিতে দেখা যাবে। এই ছবির অন্য মূল চরিত্রে আছেন হুমা কুরেশি। জাহির সবেমাত্র বলিউডে পা রেখেছেন। তাঁকে সালমান খান প্রযোজিত ছবি ‘নোটবুক’-এ দেখা গিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *