সৌদিতে ফেসবুক লাইভে হাজীগঞ্জের যুবকের আত্মহত্যা

হাজীগঞ্জ প্রতিনিধি

সৌদি আরবের দাম্মাম ফেসবুকে লাইভ করে আত্মহত্যা করেছেন হাজীগঞ্জের যুবক আরিফুল ইসলাম নয়ন। তিনি হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের খানবাড়ির সিরাজুল ইসলামের ছেলে। তার স্ত্রী ও দুই কন্যাসন্তান রয়েছে। তিন ভাইয়ের মধ্যে তিনি দ্বিতীয়।

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় বাসিন্দা সাইফুল ইসলাম খান। মঙ্গলবার দিবাগত রাতে সৌদি আরবের দাম্মামে ভাড়া বাসায় গলায় গামছা পেঁচিয়ে ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেন তিনি।

স্থানীয়রা জানান, দক্ষিণ শ্রীপুর বাজারে তার একটি ফ্লেক্সিলোডের দোকান ছিল। গত ১০ মাস আগে ঋণ নিয়ে সৌদি আরবে চাকরির জন্য যান তিনি। কিন্তু ১০ মাসে আকামা না হওয়ায় বেতন পাননি তিনি। এ কারণে সংসার, ঋণের চাপে অসুস্থ হয়ে পড়েন নয়ন। সেই কারণ দেখিয়ে গলায় গামছা পেঁচিয়ে বাসার পাশে আত্মহত্যা করেন তিনি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিলন বলেন, নয়নের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত হয়েছি। তবে ঋণের চাপে আত্মহত্যা করেছে। তার পরিবারটি স্ত্রী ও দুই সন্তান নিয়ে এখন অসহায় হয়ে পড়েছে।

দেনার দায়ে ও কাজ না পাওয়ায় হতাশাগ্রস্থ হয়ে আরিফুল ইসলাম খাঁন এক যুবক আত্মহত্যা করেছে। ৫ লাখ টাকা দেনা করে গত রমজানে আরিফুল গত মঙ্গলবার বিকেলে সৌদি আরবের জেদ্দায় এ ঘটনা ঘটান।

আরিফ হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নের শ্রীপুর খাঁন বাড়ির সিরাজুল ইসলাম খাঁনের ছেলে। সে দুই কন্যা সন্তানের জনক। এই ঘটনায় পুরো পরিবার দেনার দায়ে পথে বসার উপক্রম হয়েছে। বিশেষ করে নিহতের স্ত্রী আর অবুঝ দুই শিশুর ভবিষ্যত পুরোপুরি অন্ধকারে নিমজ্জিত হয়ে পড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *