হাজীগঞ্জে পালানোর সময় দুই মাদক কারবারি আটক

স্টাফ রিপোর্টার চাঁদপুরের হাজীগঞ্জে মাদকের ব্যাগসহ দৌড়ে পালানোর সময় মো. মেহেদী হাছান (২২) ও মো. সুমন (৪০) নামে দুই মাদকব্যবসায়ীকে দশ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।
রবিবার (১১ ডিসেম্বর) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা পরিষদের সামনের এলাকা থেকে তাদেরকে গাঁজাসহ গ্রেফতার করে হাজীগঞ্জ থানা পুলিশ।
গ্রেফতার মাদকব্যবসায়ী হাছান পৌরসবার ৯নম্বর ওয়ার্ড মিজি বাড়ীর আবদুল মান্নান মিজির ছেলে এবং সুমন একই ওয়ার্ডের আলীগঞ্জ এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।
হাজীগঞ্জ থানা সূত্রে জানাগেছে, থানার ওসির নির্দেশে গোপ সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআ) মোহাম্মদ আবদুল আজিজ ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করেন। ঘটনাস্থল উপজেলা পরিষদের সামনে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের নাছিরের চট্টপটি দোকানের সামনে মাদকব্যবসায়ীরা অবস্থান করছিল। ওই স্থানে পুলিশ পৌঁছালে মাদক ব্যবসায়ীরা গাঁজার ব্যাগসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজ উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য দুই লাখ টাকা।
এই ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আবদুল আজিজ বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন এবং সোমবার (১২ ডিসেম্বর) তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ (ওসি) বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক করা হয়েছে।
তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান। তথ্য দাতার নাম গোপন রাখার নিশ্চয়তা দেন এ পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *