হাজীগঞ্জে ভোজ্য তেলের গোডাউনে ভ্রাম্যমান আদালতের তল্লাশি

হাজীগঞ্জ প্রতিনিধি চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে ভোজ্য তেলের গোডাউনগুলোতে তল্লাশি করেছে ভ্রামমাণ আদালত। রবিবার (১৫ মে) দুপুরে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাশেদুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান পাইকারী আড়তদারদের বিভিন্ন গোডাউনে তেলের মজুত ও পুরানো তেল আছে কিনা তা খুঁজে দেখা হয়। এ ছাড়াও বাজারে বিভিন্ন মুদি দোকানে ডিসপ্লেতে ভোজ্য তেল আছে কিনা ভ্রাম্যমাণ আদালত তা খুঁজে দেখেন।
কোন ব্যবসায়ীর দোকানে ভোজ্য তেলের মজুত না থাকায় হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাশেদুল ইসলাম ব্যবসায়ীদের অভিনন্দন জানান।
ইউএনও বলেন, হাজীগঞ্জ বাজারে আমরা যেসব মুদি দোকানের গোডাউনগুলো অভিযান চালিয়েছি, সেগুলোতে ভোজ্য তেলের মজুত পাইনি।
তিনি বলেন, এটা ব্যবসায়ীদের আমার একটা ম্যাসেজ। আপনার অবশ্যই তেল মজুত করবেননা এবং সরকারের বেঁধে দেয়া মূলের বেশী কেউ তেল বিক্রয় করবেননা। হাজীগঞ্জ বাজারে তেলের কোন ক্রাইসিস নেই। বিভিন্ন দোকানে পর্যাপ্ত পরিমাণ তেল রয়েছে। আমরা কাউকে জরিমানা করতে আসেনি, যারা সরকার নির্ধারিত মূল্যের চেয়েও বেশী দামে ভোজ্য তেল বিক্রি করছে তাদেরকে সতর্ক করার জন্য এ অভিযান।
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফকুল আলম চৌধুরী ও পুলিশ সদস্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *