হাজীগঞ্জে ১৭ মামলার আসামিসহ ৩ মাদক কারবারি আটক

হাজীগঞ্জ প্রতিনিধি হাজীগঞ্জে ১৭ মামলার এক আসাসিসহ ৩ জন মাদক কারবারিকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। বুধবার এদেরকে আদালতে পাঠানো হলে আদালত সবাইকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। তাদের সবার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদাভাবে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃত মাদক কারবারি ও ১৭ মামলার আসামি শাহরাস্তি উপজেলার উপলতা পশ্চিম ইউনিয়নের উপলতা গ্রামের আরব আলীর ছেলে খোরশেদ আলম (৩০) । হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের মধ্য সন্না গ্রামের মোস্তফা কামালের ছেলে শাহাদাত হোসেন (২২) ও গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের হরিপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে মো. মিন্টু ওরফে মন্টু (৪০)।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর সাইনবোর্ড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন উপ-পরিদর্শক আব্দুল আজিজ শেখ। এ সময় ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাজীগঞ্জ ও শাহরাস্তির চিহৃিত মাদক কারবারি খোরশেদ আলমকে গ্রেফতার করা হয়।
একই সময়ে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের দশানি বাড়ি জামে মসজিদ সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন, উপ-পরিদর্শক মোহাম্মদ আব্দুল আজিজ। এ সময় ওই ইউনিয়নের চিহৃিত মাদক কারবারি মো. মিন্টু ওরফে মন্টুকে ১১৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
একই দিন রাতে উপজেলার বাকিলা ইউনিয়নের বাকিলা বাজারের বাকিলা প্লাজার ছাঁদ থেকে, উপ-পরিদর্শক মো. মেছবাহুল আলম চৌধুরী অভিযান পরিচালনা করে মাদক কারবারি শাহাদাত হোসেনকে ১০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *