স্টার থাই এ্যালুমিনিয়ামের কালার প্লান্টের উদ্বোধন করলেন মায়া চৌধুরী

স্টাফ রিপোর্টার দেশে অ্যালুমিনিয়াম পণ্যের, বিশেষ করে নির্মাণ জগতে, একটি অনন্য নাম ‘স্টার থাই এ্যালুমিনিয়াম লিমিটেড’। গুণগত মান ও সর্বোৎকৃষ্ট গ্রাহক সেবার জন্য সবার কাছে পরিচিত এই প্রতিষ্ঠান তাদের ‘কালার প্লান্ট’ উদ্বোধন করেছে।

বুধবার (২৮ ডিসেম্বর) নারায়ণগঞ্জের ভুলতায় এই প্লান্ট উদ্বোধন করেন কোম্পানির চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। এ সময় উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

আরো উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, কোম্পানির পরিচালক এবং বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি আশফাক চৌধুরী মাহি, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের সহধর্মিণী এবং চাঁদপুরের মতলব উত্তর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা পারভীন চৌধুরী রীনা, সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী এবং চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক সুবর্ণা চৌধুরী বীণা প্রমূখ।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ অন্যরা প্রথমে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে স্টার এ্যালুমিনিয়াম লিমিটেড কালার প্লান্টের দ্বারোদ্ঘাটন করেন। পরে অটোমেটিক মেশিনের বোতাম টিপে প্লান্টের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন কোম্পানির চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। এসময় কোম্পানির বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *