হাজীগঞ্জে বিনা প্রতিদ্বন্দিতায় ৫ সদস্য জয়ী

হাজীগঞ্জ উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুৃষ্ঠিত হচ্ছে ২৬ ডিসেম্বর। এর আগেই বিভিন্ন ইউনিয়নে সদস্য পদে ৫ প্রার্থী বিজয়ী হওয়ার পথে রয়েছেন। তাদের বিজয় এখন ঘোষণা করা সময়ের ব্যাপার মাত্র। তাদের সাথে অন্য কোন প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকা ও কয়েক জন মনোনয়নপত্র উত্তোলন করে ফেলায় এই ৫ জনের বিজয়ের বিষয়টি নিশ্চিত হয়ে যায়।

খোঁজ নিয়ে জানা যায়, ভোটের আগে বিজয়ী হচ্ছেন ৩জন সংরক্ষিত নারী ও ২ জন সাধারন সদস্য। এরা হচ্ছেন, কালচোঁ উত্তর ইউনিয়নের সংরক্ষিত-১ (ওয়ার্ড নং- ১, ২ ও ৩) ফেরদাউস বেগম, হাজীগঞ্জ সদর ইউনিয়নের সংরক্ষিত- ২ (ওয়ার্ড নং- ৩, ৪ ও ৫) ফাতেমা আক্তার ও হাটিলা পশ্চিম ইউনিয়নের সংরক্ষিত-৩ (ওয়ার্ড নং- ৭, ৮ ও ৯) থেকে জোছনা বেগম।

সাধারন সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, কালচোঁ উত্তর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী আবুল বাশার ও গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আক্তার হোসেন।

কালচোঁ উত্তর ইউনিয়নের সংরক্ষিত-১ (ওয়ার্ড নং- ১, ২ ও ৩) থেকে নারী সদস্য প্রার্থী ফেরদাউস বেগম এবং হাটিলা পশ্চিম ইউনিয়নের সংরক্ষিত-৩ (ওয়ার্ড নং- ৭, ৮ ও ৯) থেকে জোছনা বেগম এককভাবে মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করেন। যাচাই-বাছাইয়ে তাদের মনোনয়ন বৈধ হওয়ায় তারা নির্বাচিত হওয়ার পথে ছিলেন।

এ ছাড়া হাজীগঞ্জ সদর ইউনিয়নের সংরক্ষিত- ২ (ওয়ার্ড নং- ৩, ৪ ও ৫) থেকে ফাতেমা আক্তার এবং কালচোঁ উত্তর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী আবুল বাশার ও গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আক্তার হোসেনের সাথের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করায় তাদের বিজয়ের বিষয়টা নিশ্চিত হয়ে যায়।

বিনা প্রতিদ্বন্ধীতায় ৩ জন সংরক্ষিত নারীও ২ জন সদস্য পদে বিজয়ী হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান

উল্লেখ্য, হাজীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১টি ইউনিয়নে প্রতীক পেলেন ৪৮ চেয়ারম্যান, ৮৪ জন সংরক্ষিত নারী সদস্য ও ৪০৪ জন সাধারণ সদস্য প্রার্থী।

স্টাফ করেসপন্ডেট

Leave a Reply

Your email address will not be published.