বাস-পিকআপের ভয়াবহ সংঘর্ষে আহত ২

স্টাফ রিপোর্টার গতকাল ৯ জুন বৃহস্পতিবার দুপুর সোয়া ২টার দিকে মহাসড়কের পল্লী বিদ্যুৎ বারেক এসপির বাড়ির সামনে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃষ্টি শুরু হওয়ার কিছুক্ষণ পরে চাঁদপুরগামী একটি সাদা রংয়ের ঢাকা মেট্রো-ঠ ১১-৮৮৭৯ নাম্বারের পিকআপকে ধাক্কা দিয়ে কুমিল্লাগামী যাত্রী বোগদাদ বাসটি চলে যায়। পরে বাকিলায় বাসটিকে আটক করে স্থানীয়রা।
বৃষ্টিভেজা ফাঁকা রাস্তায় বোগদাদ বাসের আঘাতে একটি পিকআপ চুরমার হয়েছে। এ সময় পিকআপের দুই যাত্রী গুরুতর আহত হয়। গতকাল বৃহস্পতিবার দুপুর দুইটার সময় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পল্লী বিদ্যুৎ বারেক এসপির বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল দুপুরে মুষলধারে বৃষ্টি হচ্ছিল। বৃষ্টিভেজা ফাঁকা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে কুমিল্লাগামী একটি বোগদাদ বাস চাঁদপুরগামী সাদা রংয়ের ঢাকা মেট্রো-ঠ ১১-৮৮৭৯ নাম্বারের পিকআপকে আঘাত করে চলে যায়। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গাড়ির ভিতরে চালক লিয়াকতসহ দুইজন আটকা পড়ে। পরে বাকিলায় বাসটিকে আটক করে স্থানীয়রা।
অপরদিকে, আহত পিকআপের চালক লেয়াকত বেপারী ও হেলপারকে স্থানিয়রা গাড়ির ভিতর থেকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে।
জানা যায়, আহত পিকআপের চালক লেয়াকতের বাড়ি চাঁদপুর সদর উপজেলার বাবুরহাট এলাকায়। শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশের দপাদার নুরুল ইসলাম জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গ্রাম পুলিশ পাঠিয়েছি। এবং স্থানীয়দের সহযোগিতায় আহতদেরকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়।
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এলাকায় অঝোর বৃষ্টিতে ফাঁকা রাস্তায় বোগদাদ-পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
এদিকে পিকআপের সামনের অংশ ভেঙ্গে চালক মোহাম্মদ লেয়াকত বেপারীর পাঁ বাহিরে বের হয় যাওয়ায় ভিতর থেকে বের হতে না পেরে চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন সাবাল দিয়ে বহু চেষ্টার বিনিময়ে তাকে টেনে হিচড়ে ক্ষত বিক্ষত অবস্থায় বের করেন এবং চালকের সহযোগীসহ তাদেরকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেন।
জানা যায়, চালক মোহাম্মদ লেয়াকত বেপারীর বাড়ি চাঁদপুর সদর উপজেলার বাবুরহাট এলাকায়।
শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশের দপাদার নুরুল ইসলাম জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গ্রাম পুলিশ পাঠিয়েছি এবং স্থানীয়দের সহযোগিতায় আহতদেরকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়। পিকআপটি চরম ক্ষতিগ্রস্ত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *