হাজীগঞ্জে সাংবাদিক তাহের মিসবাহ’র ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

চিরনিন্দ্রায় শায়িত হলেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সাজসজ্জা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক আবু তাহের মিসবাহ্। মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ৩নং ওয়ার্ড বিলওয়াই গ্রামের হাজী বাড়িতে মরহুমের জানাযা শেষে তাকে দাফন করা হয়। এর আগে সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় অসুস্থতাজনিত কারণে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।
তিনি স্ত্রী ও ৫ কন্যাসন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আবু তাহের মিসবাহর দৈনিক চাঁদপুর দিগন্তের উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত এবং আল-কাউসার স্কুল ও আল-কাউসার মাদরাসার সাবেক শিক্ষক ছিলেন।

নিহতের পারিবারিক সূত্র জানায়, আবু তাহের মিসবাহ দীর্ঘদিন হৃদরোগ ও কিডনিজনিত রোগে ভুগছিলেন। তিনি রাজধানীর জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউট, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা শেরে বাংলা নগর কিডনী হাসপাতালে চিকিৎসার পর সবশেষ বাড়িতে চিকিৎসাধীন থাকাবস্থায় মারা যান।

সাংবাদিক আবু তাহের মিসবাহর মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুজ্জামান টুটুল, সাধারণ সম্পাদক খন্দকার আরিফসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

হাজীগঞ্জ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *