‘জীবনের শেষ সময়েও যেন আপনাদের সাথে পাশে থাকতে পারি’

স্টাফ রির্পোটার: চাঁদপুর সদর উপজেলার শাহ্ মাহমুদপুর ও রামপুর ইউনিয়নে দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শিক্ষানুরাগী ও আইনজীবী অ্যাড. হুমায়ুন কবির সুমন।
গতকাল মঙ্গলবার (৭ মে) সকাল ১০ টায় তিনি ৪নং শাহ মাহমুদপুর ইউনিয়নে শাহ বোগদাদিয়া মাজার জিয়ারত শেষে’ হক মার্কেট, মান্দারী, লোদেরগাঁও, শতরুপা গুচ্ছগ্রাম, জাফর বাড়ি, কৃষ্ণপুর ও রামপুর ইউনিয়নে কামরাঙ্গা, মধুর রোড, আলগি পোলের গোড়া, পাকিস্তান বাজার, ছোট সুন্দর, বদরখোলা, পাঁচ বাড়িয়া, মনিহার, দেবপুর বাজারে নেতাকর্মীদের নিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় ও ব্যাপক গণসংযোগ করে দোয়া এবং ঘোড়া মার্কায় ভোট চান।
উপজেলাকে একটি আধুনিক সুন্দর মডেল উপজেলা গঠন ও জনগণের অধিকার নিশ্চিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী অ্যাড হুমায়ুন কবির সুমন বলেন উপজেলা পরিষদ হচ্ছে জনগনের উন্নয়নের কেন্দ্রবিন্দু।উপজেলায় সৎ ও আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণের কল্যান কাজ হবে। আমি উপজেলা নির্বাচনে ভোট প্রদানের মাধ্যমে আপনাদের সহযোগিতা চাই। আমি সবসময় আপনাদের পাশে রয়েছি। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে চাই।
তিনি বলেন, চাঁদপুর সদর উপজেলাকে স্মাট উপজেলায় পরিনত করার লক্ষ্যে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। জীবন শেষ হয়ে যাবে, কিন্তু আপনাদের আন্তরিকভাবে রেখে যাওয়া কাজগুলো থেকে যাবে। তাই জনগণের জন্য কাজ করতে হবে। কারণ এই দেশটা আমাদের সবার। সম্মিলিত প্রচেষ্টায় দেশকে এগিয়ে নেওয়া আমাদের দায়িত্ব ও কর্তব্য।’ উন্নয়নরে ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদশে বিনির্মিাণ আসন্ন উপজলো পরষিদ নির্বাচনে আপনারা যোগ্য প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করবেন। সকল ভেদাভেদ ভুলে নেতকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। এছাড়া উপজলোর উন্নয়ন ত্বরান্বিত করতে ও অসমাপ্ত কাজ সম্পন্ন করতে সাধারণ ভোটারদরে কাছে ভোট প্রার্থনা করবেন।
তিনি আরও বলেন, আমি আপনাদের দোয়া ও অকুণ্ঠ সমর্থন প্রত্যাশা করছি। জীবনের শেষ সময়েও যেন আপনাদের সাথে পাশে থাকতে পারি। সুশাসন উন্নয়ন ও মানুষের অধিকার ফিরে পেতে আগামী ২১ মে তাকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করার জন্য দলমত নির্বিশেষে সকল ভোটারদের প্রতি ঘোড়া ভোট দেওয়ার আহবান জানান।
এসময় ঘোড়া মার্কার স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে নির্বাচনী গণসংযোগ ও পথসভা।
এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *